Header Ads Widget

Responsive Advertisement

বাবা দিবস

       “বাবা দিবসে বাবাকে"  

                                                লেখক মোঃআরিফুল ইসলাম সুমন

বাবা,কেমন আছো তুমি?
একজন বাবার কাছে তার ছেলের থেকে শুনতে পাওয়া এই টুকু কুশল বানি কতটা মধুর যে বাবা সেই কেবল জানেন।বাবাকে মনে পড়ে প্রতিটা মুহুর্ত। কিন্তু উপায় নেই বাবা, তোমার ছেলে বড় দেখতেই তুমি পাঠিয়েছো।বাবা তুমি বলতে, আমার সব ইচ্ছে তুমি পুরন করবে আর আমার একটা ইচ্ছে তুমি মানুষের মত মানুষ হও।বাবা আমি তোমাকে খুব মিস করি।আম্মু যখন আমায় খুব বকতো তুমি ডেকে নিয়ে আদর করতে।তোমার চুমুতে এখনো মধু আছে বাবা।তুমি তো আমার শ্রেষ্ঠ মানুষের তালিকায় প্রথম ব্যাক্তি যার আদর্শ আমার আদর্শ। বাবা তুমি চেয়েছো আমি যে খুব ভালো একজন মানুষ হই।আমার মনে হয় আমি হয়ে গেছি বাবা।আজ বাবা দিবসে আমার শ্রেষ্ঠ বাবা তুমি।
ভালো থেকো বাবা।                                


Post a Comment

0 Comments